৩০ হাজারে সেরা ১০ ক্যামেরা ফোন : 10 best camera phones under 30 thousand

৩০ হাজারে সেরা ১০ ক্যামেরা ফোন

আজকে ফোন অপেক্ষকে কেবলমাত্র কল করার পদার্থ হিসাবে নেই। এটি একটি সুত্রি ডিভাইস হিসাবে উন্নীতসই হয়ে ওঠে। শক্তিশালী প্রোসেসর, সম্পূর্ণ HD ডিসপ্লে, বেশিরভাগ মেমোরি, স্পেশালাইজড ক্যামেরা টেকনোলজি ইত্যাদি আজকের ফোনগুলির প্রয়োজন। হাইএন্ড ফোনগুলির এই বিস্তৃত গুলিতে, যারা তাদের ফোনটিতে সেরা ক্যামেরা চান, জনপ্রিয় হচ্ছে তাদের কাছে।

১. জি ১০ লাইট

জি ১০ লাইট সম্প্রতি ৩০ হাজার টাকায় সেরা ক্যামেরা ফোনগুলোর মধ্যে একটি। এই ফোনে আপনি সঙ্গে নিয়ে চলবেন ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেল উলট্রা-ওয়াইড ক্যামেরা এবং ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর। এছাড়াও, এই ফোনে একটি ২৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

২. মি নোট ৯ প্রো

মি নোট ৯ প্রোটি একটি হাইএন্ড স্মার্টফোন, যা অনেকের পছন্দের তালিকায় থাকে। এই ফোনে আপনি অবশ্যই দেখতে পাবেন একটি ৬৪ মেগাপিক্সেল চামেরা সেন্সর, যার সহায়তায় আপনি আপনার অদুর্লভ মোমেন্টগুলিকে স্থায়ীভাবে ক্যাপচার করতে পারেন। এছাড়াও, এই ফোনে একটি ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও আছে।

৩. রিয়েলমি নোট ৮ প্রো

রিয়েলমি নোট ৮ প্রো একটি বর্তমানে সকলের একটি করছে। এই ফোনে একটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ তিনটি সাবক্যামেরা ফিচার রয়েছে। আপনি এই ফোনে আপনার পেত্রকটের প্রতিবেশী বিন্যাসকে ক্যাপচার করার ব্যাপারে নিস্ক্রিয়ভাবে বিশ্বস্ত হতে পারেন।

৪. পোকো এক্স৩

পোকো এক্স৩ টি স্মার্টফোন এলাকায় কবে জনপ্রিয় হয়ে গেছে। এই পছন্দ হচ্ছে তাদের মাঝে, যারা একটি উচ্চ মানের ক্যামেরা জন্য খুঁজছেন। এই ফোনে, আপনি একটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা পাবেন যা আপনাকে অনবদ্য ছবি স্থায়ীভাবে ক্যাপচার করতে সহায়তা করে। এছাড়াও, আপনি উপভোগ করতে পাবেন ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং সম্পূর্ণ HD ডিসপ্লের সহায়তায় আপনি খুব সুন্দর সিনেমাগ্রাফি দেখতে পারবেন।

৩০ হাজারে সেরা ১০ ক্যামেরা  ফোন

Credit: www.youtube.com

৫. রিয়েলমি নোট ৯এস

রিয়েলমি নোট ৯এস একটি নতুন যুগের স্মার্টফোন হতে পারে, যা একজন ক্যামেরা প্রেমিকের কাছে আকর্ষণীয় হতে পারে। এই ফোনে আপনি ঘুরাঘুরি করতে পারেন ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ তিনটি সাবক্যামেরা। এছাড়াও, আপনি এই ফোনে পাবেন ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং মূলত অদুর্লভ বিন্যাস ক্যাপচার করার ব্যাপারে একটি সাথেও এগিয়ে থাকেন।

৬. সেলফোনে এক্সমি

সেলফোনে এক্সমি একটি অপূরণীয় ডিভাইস। এই ফর্মের একটি সাইডিপ্রিয়ন উপাদানের সাথে এই ফোনে একটি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা পাওয়া যায়। এছাড়াও, এই ফোনে আপনি একটি ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা খুঁজতে পারেন, যা আপনাকে নিজেকে আবেগগ্রস্ত করে এবং একটি মেমোরেবল সেলফি তৈরির সুযোগ দেয়।


৩০ হাজারে সেরা ১০ ক্যামেরা  ফোন

Credit: www.mobiledokanprice.com

৭. শিয়োমি মি ১০ প্রো

শিয়োমি মি ১০ প্রো হল আরেকটি সম্পূর্ণ হাইএন্ড ক্যামেরা ফোন। এই ফোনে সম্পূর্ণ ১০১ মেগাপিক্সেল চামেরা সেন্সর যুক্ত রয়েছে, যা আপনাকে জৈবিক রেজোক্ষম ছবি তৈরির সুযোগ দেয়। এছাড়াও, এই ফোনে আপনি একটি ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা পাবেন যা আপনাকে সুন্দর সেলফি তৈরি করতে সাহায্য করে।

৮. ওপো রিয়েলমি ৮ প্রো

ওপো রিয়েলমি ৮ প্রো একটি ভালো মানের সেরা ক্যামেরা ফোন। এই ফোনে আপনি একটি ৬৪ মেগাপিক্সেল চামেরা পাবেন যা সম্পূর্ণভাবে অদুর্লভ এবং মানুষের মোমেন্টগুলি ক্যাপচার করতে সাহায্য করে। এছাড়াও, আপনি এই ফোনে উপভোগ করতে পারবেন ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ও একটি অবিশ্বস্ত অ্যাপগ

Frequently Asked Questions On ৩০ হাজারে সেরা ১০ ক্যামেরা ফোন

ফোনের ক্যামেরার জন্য রিভিউস বিশেষজ্ঞের পরামর্শ কি?

রিভিউস বিশেষজ্ঞদের মতে, ৩০ হাজার টাকা প্রাইস রেঞ্জে সেরা ১০ ফোনের ক্যামেরা অন্যান্য ফোনের তুলনায় সেরা।

এই ফোনগুলির মধ্যে আইফোনের কিভাবে ধরা ঙানি?

আইফোন বিশেষভাবে দ্রুত, স্লিম ডিজাইন, গ্লাস রিয়ার প্যানেল সহ, স্প্যান্ডার বিরাট স্লিম মাটি গ্লাস ডিজাইন ঃ এতে অবিশেষ অব্যস্থা দেখা যায় না।

৩০ হাজার বাজেটের ভিত্তিতে বেস্ট হাই-রেজ ক্যামেরা ফোনের নামগুলি কি?

৩০ হাজারের মধ্যে ফোন ভালোবাসলেন, ক্যামেরা কোনটি বেস্ট, - পোকো এস৬, রিয়ালমি নোট ৯ প্রো, স্যামসুং গ্যালাক্সি এম৩ এন্ড মোটো হোয়ডা জিও প্লাস।

শপিং সাইটে কেনা না গ্রাহকদের জন্য বেস্ট আফার কী?

অনলাইন শপিং সাইটে পরে বেশ কিছু নতুন অফার, ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার মিলতে পারে। ধরে রাখুন।

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url