৩৫০ সিসির রয়্যাল এনফিল্ড বাইক বাংলাদেশে | 350 cc Royal Enfield Bike in Bangladesh

 বর্তমানে বাংলাদেশে ৩৫০ সিসির রয়্যাল এনফিল্ড বাইকের প্রতিষ্ঠানের ঘোষণা প্রকাশ করেছে। এই গুলোর বিক্রি আর সার্ভিস চালু করা হবে জুলাই মাসে ।

বিক্রি করার জন্য যাচাই

বাংলাদেশে এখনো কোনও প্রজন্মে ৩৫০ সিসির রয়্যাল এনফিল্ড বাইক বিক্রি শুরু হয়নি। এটি প্রতিষ্ঠানের বিষয়টি যাচাই করা হচ্ছে। কিন্তু, আশা করা হচ্ছে এটি হাজার হাজার বাইক প্রেমিকদের প্রত্যাশার সাথে মিলিয়ে দেবে।৩৫০ সিসি মানেই বাইল লাভারদের আবেগ 

আইন যাচাই করা 

এই নতুন ৩৫০ সিসির রয়্যাল এনফিল্ড বাইকগুলো সঠিক ভাবে বাইক গুলোর যেন চলাচল করতে পারে তারজন্য, বাংলাদেশে আাইন গুলো পাস করো বিক্রি করা হবে, এবং বাইকগুলো যেন খুব তারাতাড়ি বিক্রি করতে পারে তাও যাচাই করা হচ্ছে। সরকারি নির্ধারিত আইন পালন করে টেকনোলজি ও পরিচালনা সংশ্লিষ্ট দপ্তরের খাতায় বিষয়টি যাচাই করা হচ্ছে।

বাইকে নতুন কি সুবিধা যোগ হবে

৩৫০ সিসির রয়্যাল এনফিল্ড বাইকগুলো আগামী সকলের জন্য নতুন সুবিধা যোগ হবে। এই বাইকগুলোতে হবে দুই মুখের কাঁটার ইঞ্জিন, সাসপেনশন সিস্টেম, ব্রেকিং সিস্টেম, ব্যাটারি সিস্টেম, হেডলাম্প, টেলিস্কোপিক ফ্রন্ট ফোর্ক, ডিজিটাল ইন্ট্রুমেন্ট প্যানেল ইত্যাদি।যা বাইক রাইড করতে আরো সহজ হবে এবং খুব আরামদায়ক হবে বলে আশা করা যায়।

সম্ভাব্য দাম

দাম কেমন হবে মোটামুটি সবার এই ধারনা হয়ে গেছে। আর বাইক গুলো আশা করি তেমন বেশি দাম হবে না, যা কিনতে পারবে বাইক লাভার সবাই। নিচে কিছু সম্ভাব্য দাম দেওয়া হল

৩৫০ সিসির  রয়্যাল এনফিল্ড বাইক বাংলাদেশে

 রয়্যাল এনফিল্ড এখন সময়ের ব্যাপার

৩৫০ সিসির রয়্যাল এনফিল্ড বাইক ইংল্যান্ডের প্রতিষ্ঠান এসে বাংলাদেশেও আকর্ষণীয় সব প্রদর্শন করবে। এই বাইকগুলো বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে বিক্রি হবে। এছাড়া রয়্যাল এনফিল্ড বাইকগুলোর সার্ভিস কেন্দ্রগুলো দেশের বিভিন্ন শহরে স্থাপিত হবে।আর তার জন্য আশা করা যায় বাইক গুলো বাইক লাভারদের জন্য একটা আনন্দের অনুভূতি। এই বাইক গুলোর সার্ভিস  সব জায়গায় পায় তাইলে সবার খুব ভালো হবে।

কিভাবে কিনবেন বাইক ?

আপনি ৩৫০ সিসির রয়্যাল এনফিল্ড বাইকগুলো অনলাইনে অর্ডার করতে পারবেন বা আপনার নিকটবর্তী রয়্যাল এনফিল্ড নির্ধারিত শোরুমে চলে যেতে পারেন। এছাড়া আপনি রয়্যাল এনফিল্ড বাইক ডিলারে যোগাযোগ করে আপনার পছন্দের বাইকটি সর্বপ্রথমে কোন কোন মডেলের বাইক আসবে বা কি কি সুবিধা থাকবে তা জিজ্ঞাসা করতে পারেন।

৩৫০ সিসির  রয়্যাল এনফিল্ড বাইক বাংলাদেশে | কবে বিক্রি শুরু হবে

Credit: ictworldnewsbd24.com

উপকারিতা ও সার্ভিসিং

আপনি এই বাইকগুলো কিনলে আপনাকে মিলবে অদ্যগ্র উপকারিতা এবং অভিজ্ঞ ম্যাকানিক, আপনাকে তাদের সর্বশেষ সুবিধা ও বিশেষ পরামর্শ প্রদান করবেন। এবং তারা তাদের সার্ভিস এর সুবিধার্থে অভিজ্ঞ এবং দক্ষ কিছু মেকানিক্যাল নিয়ে আসবে, আপনি যদি রয়্যাল এনফিল্ড বাইককে রেগুলারভাবে ব্যবহার করেন তাহলে আপনি ১ বছরের গ্যারান্টি পাবেন।

৩৫০ সিসির  রয়্যাল এনফিল্ড বাইক বাংলাদেশে | কবে বিক্রি শুরু হবে

Credit: m.youtube.com

সেলস পয়েন্টে সাহায্য 

আপনি যদি বাইক কিনতে ইচ্ছুক হন তবে আপনার কর্তব্য হল আগে ঠিকমত তথ্য ও সাহায্য নিতে যেতে হবে। রয়্যাল এনফিল্ড প্রতিষ্ঠান এবং বিভিন্ন সেলস পয়েন্টে থাকা কর্মকর্তাদের সাহায্য নিতে পারেন। তবে সেলস পয়েন্টে যাওয়ার আগ আপনি সঠিক নির্ধারিত এলাকা সম্পর্কে জানতে পারেন।

শেষ কথা

সুতরাং, সম্ভবত আগামীতে জুলাই মাসের শেষ দিকে বাইক গুলো বাজারে আনতে পারে রয়েল এনফিল্ড প্রতিষ্ঠান এবং বাংলাদেশের সাথে তারা এই বিষয়ে আরো এক দাপ এগিয়ে যাচ্ছে। তো আমরা আশা করতে পারি যে ৩৫০ সিসি বাইক বাংলাদেশ আর মাত্র সময়ের ব্যাপার। 

৩৫০ সিসির রয়্যাল এনফিল্ড বাইক বাংলাদেশে | কবে বিক্রি শুরু হবে

রয়্যাল এনফিল্ড কি ধরনের বাইক?

 এটা একটি ৩৫০ সিসির ক্লাসিক এক্সপার্ট  ইঞ্জিন সহ উচ্চ গিয়ার বাইক।যার সবকিছুই পারফেক্ট

রয়্যাল এনফিল্ড বাংলাদেশে কবে বিক্রি শুরু হবে?

 এনফিল্ড বাংলাদেশের বিক্রয় শুরু হবে পরবর্তী  জুলাই মাসের  মধ্যে।

রয়্যাল এনফিল্ড বাইকের প্রাইস কি হতে পারে? 

রয়্যাল এনফিল্ড বাইকের দাম আশা করা যার হতে পারে  ৮-১০ লক্ষ টাকা পর্যন্ত 

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url